মেরী স্টোপস বাংলাদেশ একটি প্রথম সারির NGO যা Marie Stopes International {MSI}, UK এর অংশীদার। মেরী স্টোপস বিশ্বের ৩৭ টি দেশে দরিদ্র ও ঝুঁকিপূর্ণ নারী, পুরুষ ও কিশোর-কিশোরীদের মাঝে প্রজনন স্বাস্ব্যসেবা উন্নয়নের জন্য বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। মেরী স্টোপস DFID, UKAID এর আর্থিক সহায়তায় আরবান হেল্থ প্রোজেক্ট পরিচালনা করে আসছে। এই প্রোজেক্ট এর অধীনে নিম্নলিখিত জেলাসমূহে মা ও শিশুর নিরাপদ সাস্থ্যসেবামূলক প্রকল্পে নিম্নোক্ত পদের জন্য দক্ষ ও অভিজ্ঞ কর্মী আবশ্যক।
এডমিন ও ফাইনান্স অফিসার - ০৩ জন (দিনাজপুর, বগুড়া, জয়পুরহাঁট এবং কেরানীগঞ্জ)
  • প্রার্থীদেরকে এমকম (একাউন্টস/ফাইনান্স)/এমবিএ পাশ হতে হবে। হিসাব বিজ্ঞান/ফাইনান্স এ মাস্টার্স প্রার্থীদের অতিরিক্ত যোগ্যতা হিসেবে গণ্য করা হবে।
  • কম্পিউটার চালনা, ট্যাক্স এন্ড ভ্যাট আইন, আর্থিক ব্যবস্থাপনা, ইনভেন্টরী ব্যবস্থাপনায় প্রশিক্ষণপ্রাপ্ত প্রার্থীদের অতিরিক্ত যোগ্যতা হিসেবে গণ্য করা হবে।
  • কোন স্বনামধন্য প্রতিষ্ঠানে টীমে কাজ করার দক্ষতাসহ উল্লেখিত কাজে ০৩ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
  • প্রার্থীদেরকে বাংলাদেশের যেকোন জেলায় কাজ করার মানসিকতা থাকতে হবে।
বেতন ও অন্যান্য সুবিধা: আলোচনা সাপেক্ষে।
আগ্রহী প্রার্থীদেরকে দুইকপি পাসপোর্ট সাইজের ছবি, দুইজন পরিচয়দানকারীর (অনাত্মীয়) নাম, ঠিকানাসহ [যার একজনকে অবশ্যই পূর্বের/বর্তমান কর্মস্থলের হতে হবে] পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত অথবা মেরী স্টোপস বাংলাদেশ এর নির্ধারিত CV ফরমে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের কাগজপত্রসহ ১২ মার্চ ২০১৭ ইং তারিখের মধ্যে মহা-ব্যবস্থাপক, মানব সম্পদ ও প্রশাসন, মেরী স্টোপস বাংলাদেশ, বাড়ী # ৬/২, ব্লক # এফ, কাজী নজরুল ইসলাম রোড, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা - ১২০৭ ঠিকানায় পাঠাতে অনুরোধ করা যাচ্ছে। CV ফরম পাওয়া যাবে {www.mariestopes-bd.org/apply-job} এই লিংকে।
  • আবেদনপত্র ও খামের উপর প্রার্থীত পদ ও কর্মস্থলের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।
  • মেরী স্টোপস বাংলাদেশ এ কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।
অথবা,                                           

                            Apply for a job





Comments

Popular posts from this blog

সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি